আকাশে যাত্রীর মাথায় বোতল ভাঙলেন বিমানকর্মী!

0
2119

আন্তর্জাতিক ডেক্সঃ সাধারণ যাত্রীর মতোই বিমানে ওঠেন জোসেফ। একটি বিয়ারেরও অর্ডার দেন তিনি। তেইশ বছর বয়সি জোসেফ ডেলটা এয়ারলাইনসের কোনো কর্মীর আত্মীয় বলে মনে করা হচ্ছে, কারণ তার কাছে সেই মর্মেই বোর্ডিং পাস ছিল।

ভ্যানকুভার দ্বীপের ওপর দিয়ে যাওয়ার সময়ে তিনি বাথরুমে যান। সেখান থেকে বেরিয়ে সোজা আপৎকালীন দরজার সামনে চলে আসেন তিনি। দরজা ধরে রীতিমতো টানাটানি শুরু করেন। ছুটে আসেন দুজন বিমানকর্মী। তাদের ঠেলে ফেলে দিতে চান জোসেফ। শুরু হয় ধাক্কাধাক্কি। অন্য যাত্রীদের সাহায্য চান বিমানকর্মীরা। খবর যায় পাইলটের কাছেও। একজন বিমানকর্মীর ওপর কার্যত চড়াও হয়ে তার মুখে ঘুষি মারতে থাকেন জোসেফ। বাধ্য হয়েই তাকে থামাতে জোসেফের মাথায় ওয়াইনের বোতল ভাঙেন আরেক বিমানকর্মী। জোসেফকে থামাতে বিমানকর্মীদের সাহায্য করেন অন্যান্য যাত্রীরাও। কিছু পরে তাকে আটকানো যায়।

ডেলটা এয়ারলাইনসের বিমানটিতে ২০০ জন যাত্রী ছিলেন। সিয়াটেলের টাকোমা বিমানবন্দর থেকে বিকেল পাঁচটা নাগাদ ছাড়ে বিমানটি।

যুক্তরাষ্ট্রের সিয়াটেল থেকে বেইজিং যাওয়ার পথে বোয়িং-৭৬৭ বিমানটিতে এ ঘটনা ঘটে। জোসেফ হুডেক নামে ওই অভিযুক্ত কেন হঠাৎ এ কাজ করলেন, তার ব্যাখ্যা মেলেনি এখনো। তাকে বিমানকর্মীরা আটকে রাখতে পারছিলেন না। শেষে তাকে থামাতে এক বিমানকর্মী জোসেফের মাথায় একটি ওয়াইনের বোতল ভাঙেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × 5 =