গাইবান্ধায় গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

0
2111

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় এক গৃহবধূ (১৯) গণ ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মৌজা মালিবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারি কর্মকতা ওসি (অপারেশন) মো. মজিবুর রহমান মুঠোফোনে জানান, শুক্রবার (২৮ জুলাই) বিকেলে লক্ষ্মিপুর ইউনিয়নের বালাআটা বাজারে আশরাফুল ইসলামের দোকানে ফেক্সিলোড ও মোবাইলে গান ডাউনলোড করতে যায় ওই গৃহবধূ। পরে আশরাফুল তার কম্পিউটার নষ্ট বলে গৃহবধূকে সুকৌশলে অন্য একটি বাড়ির কম্পিউটার থেকে গান ডাউনলোড করার কথা বলে প্রথমে আহম্মদ আলীর বাড়িতে নিয়ে যায়। সেখানে আশরাফুলসহ বেশ কয়েকজন ওই গৃহবধূকে গণ ধর্ষণ করে। এসময় ওই গৃহবধূ অসুস্থ্য হয়ে পড়লে ভ্যানচালক মজনু মিয়া গৃহবধুর বাবার বাড়ী সংলগ্ন রেখে চলে আসেন। নির্যাতিত গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, নির্যাতিতা গৃহবধূর স্বামী ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করেন।

শনিবার সকালে গণধর্ষনের অভিযোগে ওই গৃহবধূ সদর থানায় পাঁচজন নামীয় ও অজ্ঞাত আরো বেশ কয়েক জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। তাদের বিভিন্ন মেয়াদে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন আদালতে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

13 − 5 =