ঢাকায় আনিসুল হকের মরদেহ

0
1779

মীর মামুন অর রশীদঃ মেয়র আনিসুল হকের মরদেহ বহনকারী বিমানটি সিলেট থেকে ঢাকা শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছেছে। শনিবার সকালে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আনিসুল হকের বহনকারী ফ্লাইট বিজি২০২ এসে পৌঁছায়। পরে সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আসে আনিসুল হকের মরদেহ বহনকারী বিমানটি। আনিসুল হকের মরদেহ বিমানবন্দর থেকে তার বাসভবন বনানীতে নেয়ে হচ্ছে।

২৯ জুলাই নাতির জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্যে যান রুবানা হক ও আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আনিসুল হক। ১৩ আগস্ট তাকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কে প্রদাহজনিত রোগ সেরিব্রাল ভাস্কুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছিল। অবস্থার কিছুটা উন্নতি হলে ৩১ অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশন সেন্টারে স্থানান্তর করা হয়। কিন্তু গেলো মঙ্গলবার অবস্থার অবনতি হলে তাকে পুনরায় আইসিইউতে নেয়া হয়।

আইসিইউতে নেয়ার ২দিন পর বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের দ্য ওয়েলিংটন হাসপাতালে মারা যান আনিসুল হক।

শনিবার আর্মি স্টেডিয়ামে দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে মেয়র আনিসুল হককে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্রে জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − twelve =