নির্বাচন নির্দিষ্ট সময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে : হানিফ

0
1600

ঢাকা অফিসঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দিষ্ট সময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।সেই নির্বাচনে সব দলের অংশ গ্রহণ থাকবে। আর বিএনপি নির্বাচনে আসবো বলে দর কষাকষি করছে, তার দাম বাড়াচ্ছে।

আজ শনিবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে এসব কথা বলেন তিনি।

রোহিঙ্গা ইস্যুতে মাহবুবুল আলম হানিফ বলেন, আজকে রোহিঙ্গা ইস্যুতে সারা বিশ্ব বাংলাদেশের পাশে আছে। বিএনপি এই দেশে একটি অগণতান্ত্রিক পস্থায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসা দল। ওই দলের নীতি আদর্শের মধ্যে একটি গোজামিল রয়েছে। অতএব ওই দলের কর্মকাণ্ড নিয়ে আওয়ামী লীগ কোনো মন্তব্য করে না।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকীম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, পৌর মেয়র আব্দুল আল মাসুদ, থানা অফিসার ইনচার্জ মোফাজ্জেল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকীমের ছেলে আশিক মাহমুদ মিতুলসহ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 3 =