নিয়োগ বিজ্ঞপ্তি – ডিজিটাল কর্নিয়া স্কুল, পীরগঞ্জ, রংপুর

0
1712

পীরগঞ্জ প্রতিবেদকঃ ডিজিটাল কর্নিয়া স্কুল পীরগঞ্জ, রংপুর ২০১৯ইং শিক্ষাবর্ষে শিশু শ্রেণী থেকে ষষ্ট শ্রেণী পর্যন্ত ভর্তির উদ্দেশ্য মোট ৯টি শ্রেণীতে ৮ জন সহকারী শিক্ষক ও ১ জন আয়া নিয়োগ আবশ‌্যক। সহকারী শিক্ষক/শিক্ষিকা ও আয়া পদের জন্য দরখাস্ত কারীগণ আগামী ৩০/০৬/২০১৮ ইং তারিখের মধ্যে ব‌্যবস্থাপনা পরিচালক, ডিজিটাল কর্নিয়া স্কুল পীরগঞ্জ, রংপুর বরাবর সহস্থে লিখিত দরখাস্তের সহিত সদ্য তোলা ২কপি পাসপোর্ট সাইজের ছবি, জীবনবৃত্তান্ত সহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি অফিস চলাকালীন সময় নিজে অফিসে উপস্থিত হয়ে জমা দিতে পারবেন অথবা, ডাকযোগে প্রেরণ করিতে হইবে ।

সহকারী শিক্ষক ইংরেজীতে (স্নাতক/স্নাতকোত্তর) ২জন, বাংলায় (স্নাতক/স্নাতকোত্তর) ১জন, গণিতে(স্নাতক/স্নাতকোত্তর) ২জন, সাধারণ বিজ্ঞান (বিজ্ঞানের যেকোন শাখায় স্নাতক/স্নাতকোত্তর) ১জন, ইসলাম শিক্ষায়(স্নাতক/স্নাতকোত্তর) ১জন, চারু ও কারুকলায় নূন‌্যতম ১বছরের কোর্স সম্পন্নকারী ১জন, আয়া অষ্টম শ্রেণী পাশ ১জন আবশ‌্যক । এই সকল ৯টি শূন‌্য পদের জন‌্য প্রার্থীগণ দরখাস্ত করতে পারবেন ।

পদের নাম খামের উপরে উল্লেখ করিতে হইবে । নিয়োগ পরীক্ষা লিখিত ও মৌখিক পদ্ধতিতে সম্পাদন করা হবে । মাসিক বেতন (৪,০০০- ৬,০০০) টাকা ও অন্যান্য ভাতাদি আলোচনা সাপেক্ষে নির্ধারন করা হইবে । নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র ডাকযোগে অথবা, দরখাস্তের উল্লেখিত মোবাইল নম্বরে ম্যাসেজ নোটিফিকেশনের মাধ্যমে অবগত করা হইবে ।

ব্যবস্থাপনা পরিচালক
ডিজিটাল কর্নিয়া স্কুল পীরগঞ্জ, রংপুর ।
(এ স্কুল অব ইনভেনশন এন্ড ক্রিয়েশন)
মোবাঃ ০১৭১৭-০১৪২১৭ এবং ০১৭৯৬-৭২৯৯৭০

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 3 =