নৌকায় ভোট চেয়ে গাইবান্ধায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করলেন হুইপ গিনি

0
1172

গাইবান্ধা প্রতিবেদক”
সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং উন্নয়নের বিভিন্ন চিত্র সাধারণ জনগণের মাঝে তুলে ধরে বিভিন্ন হাটবাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে জনসভা ও পথসভার মাধ্যমে গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-০২(সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০৮ নভেম্বর) বিকেলে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা শহরের ডি.বি রোডে লিফলেট বিতরণ করে নৌকায় ভোট চান তিনি।

এসময় মাহাবুব আরা বেগম গিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে অবস্থান করছে। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে হলে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই’। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও সমৃদ্ধির মার্কা নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান তিনি।

লিফলেট বিতরণকালে গাইবান্ধা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদৃল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা যুবলীগ সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান মো. সাঈদ হোসেন জসিম, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহিদ আহম্মেদ, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আসিফ সরকারসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

ten − 1 =