পীরগঞ্জের মাদারগঞ্জ ও স্থানীয় পীরগঞ্জ কলেজে “বইপড়া প্রতিযোগিতা”র বই বিতরণ

0
893

চীফ রিপোর্টারঃ
আজ সকাল ১১ টায় রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার জনাব টি,এম,এ মমিন এর ব্যক্তিগত উদ্যোগে চলমান “বইপড়া প্রতিযোগিতা”র বই বিতরণ স্থানীয় পীরগঞ্জ মহাবিদ্যালয় ও মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।
সুত্র মতে উল্লেখিত দুটি শিক্ষা প্রতিষ্ঠানে ১২শ শিক্ষার্থীর মধ্যে এই বই বিতরন করা হয়েছে। কিছুদিনের মধ্যে তাদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ও বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হবে। এ ব্যাপারে আজ বিকেলে উপজেলা নির্বাহী অফিসার বলেন, বর্তমান প্রজম্মকে মাদক থেকে দূরে রাখতে, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে ও বই পড়ার অভ্যাস গঠনে পীরগঞ্জের এম,পি মাননীয় স্পীকার ড শিরীন শারমিন চৌধুরীর পরামর্শে ও তার সর্বাত্নক সহযোগিতায় আমরা উপজেলার ৩০ হাজার শিক্ষার্থীর মাঝে বই পড়া প্রতিযোগিতার টার্গেট নিয়েছি। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১০টায় স্থানীয় পীরগঞ্জ মহাবিদ্যালয় ও মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১২শ শিক্ষার্থীর মধ্যে এই বই বিতরন করা হয়েছে। খুব শিঘ্রই প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।
এ সময় শিক্ষক শিক্ষার্থীদের সাথে আরো উপস্থিত ছিলেন ৩৭তম বিসিএস এর ৪জন অফিসার মোঃ মাহাবুবুল হাসান সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, জামালপুর, লোকমান হোসেন, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, নেত্রকোনা হীরক কুমার দাস,সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়,জামালপুর, সাইদুর রহমান শেখ, সহকারী পুলিশ সুপার, পুলিশ হেড কোয়াটার্স, ঢাকা। এ ব্যাপারে তারাও টি,এম,এ মমিন এর ব্যক্তিগত উদ্যোগে চলমান “বইপড়া প্রতিযোগিতা”র উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =