পীরগঞ্জ উপজেলা আ’লীগের নতুন কমিটির ১নং সদস্য সজিব ওয়াজেদ জয়

0
1059

ষ্টাফ রিপোর্টারঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এস এম তাজিমুল ইসলাম শামীম।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

এ দিন সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ। এর আগে সম্মিলিত কণ্ঠে উপস্থিত সবাই জাতীয় সঙ্গীত পরিবেশনায় অংশ নেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন—রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এ কে এম ছায়াদত হোসেন বকুল, সহসভাপতি জনাব আনোয়ারুল ইসলাম মান্নু, রংপুর জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জাসেন বিন জুম্মুন, পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য নুর মোহাম্মদ মন্ডল প্রমুখ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক পদে এ এস এম তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নতুন কমিটিতে প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

18 − thirteen =