পীরগঞ্জ উপজেলা দাফন কাফন সৎকার কমিটির সদস্যদের জরুরী সভা অনুষ্ঠিত

0
237

ষ্টাফ রিপোর্টারঃ আজ ১৩ এপ্রিল বেলা ১২ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে উপজেলা দাফন কাফন সৎকার কমিটির সদস্যদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।
এতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি টি,এম,এ মমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মিলন, রামনাথপুর ইউপি চেয়ারম্যান জনাব সাদেকুল ইসলাম সাদেক বিএসসি, উপজেলা সমাজসেবা অফিসার জনাব আরিফুর রহমান ও উপজেলা দাফন কাফন সৎকার কমিটির সদস্য বৃন্দ উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম হাফেজ রফিকুল ইসলাম ফারাজী ও মুয়াজ্জিন আব্দুল মালেক, শিক্ষক শহিদুল ইসলাম ও তুলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুজ্জামান সুমন, সাজেদুল ইসলাম ব্যবসায়ী হায়দার আলী ও শ্রী প্রীতম সিংহ, উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শাম্মী আক্তার সোমা, সুরাইয়া সালমা জাফরিন এবং শ্রীমতি তৃপ্তি রানী। প্রমুখ।
সভায় সদস্যদের প্রশিক্ষনের কথা উল্লেখ করে সভাপতি বলেন খুব শিঘ্রই তাদের প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহণ করা হবে, সকলকে সব দিক থেকে প্রস্তুত থাকার আহবান, জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × two =