‘পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা ফিরে এসেছে’

0
1656

আমাদের পীরগঞ্জ ডেস্কঃ পুলিশ বাহিনীর প্রতি সাধারণ মানুষের আস্থা ফিরে এসেছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, ‘তিন হাজার ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ নিয়ে সরকার কাজ শুরু করেছিল। আজকে আমরা প্রায় ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করছি। সব ক্ষেত্রে সরকার এগিয়ে চলছে।’

স্বরাষ্ট্রমন্ত্রী আজ শনিবার দুপুরে ভোলার লালমোহন উপজেলার বাজারের চৌরাস্তা মোড়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রতিদিন নিত্যনতুন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয় প্রধানমন্ত্রীকে। তাঁকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিল। দেশের অসহায় মানুষের ভাগ্যবদলের জন্য প্রধানমন্ত্রীকে মহান আল্লাহ রক্ষা করেছেন।

স্থানীয় সংসদ সদস্য (ভোলা-৩) নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে সভায় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আলী রেজা মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম হাওলাদার প্রমুখ বক্তব্য দেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখিয়েছেন। ২০০৮ সালে তিনি বলেছিলেন বাংলাদেশ পাল্টে দেবেন, তিনি গোটা দেশটাকে বদলে দিয়েছেন। দেশের মানুষও আজ বুঝতে পেরেছে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সম্প্রতি পৃথিবীর সৎ ও আদর্শবান ১৭৮ জন রাষ্ট্রপ্রধানের তালিকায় শেখ হাসিনা তৃতীয় স্থান দখল করেছেন। এর মাধ্যমে গোটা দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। দেশ এগিয়ে চলছে দুর্বার গতিতে।

আসাদুজ্জামান কামাল বলেন, সরকার দারিদ্র্যসীমা কমিয়ে ২২ ভাগে নিয়ে এসেছে। ২০২০-২১ সালের মধ্যে এটাকে ১২ ভাগে আনা হবে। ২০২০ সালের মধ্যে দেশের ৭৫ ভাগ মানুষকে শিক্ষিত করা হবে। আর ২০৪০ সালে শতভাগ মানুষ শিক্ষিত হবে।

আইনশৃঙ্খলা বাহিনীর সক্ষমতার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের জঙ্গি দমনে জীবনের মায়া ত্যাগ করে তারা কাজ করছে। তাই সাধারণ মানুষের পুলিশ বাহিনীর প্রতি আস্থা ফিরে এসেছে।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী প্রায় সাত কোটি টাকা ব্যয়ে লালমোহন নবনির্মিত আধুনিক থানা ভবনের উদ্বোধন করেন। এ ছাড়া বিকেলে তজুমদ্দিন থানা ভবন উদ্বোধন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × two =