বাগদান সম্পন্ন, ঈদের পর বাপ্পা-তানিয়ার বিয়ে

0
1775

বিনোদন ডেস্ক:
বাগদান সম্পন্ন হযেছে সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসেনের। নিজেদের বাগদানের খবরটি নিশ্চিত করেছেন তারা দুজনই।

আজ বিকেলে বাপ্পা ও তানিয়া এক ক্ষুদে বার্তায় জানান, বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের বাগদান হয়েছে। গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা।

সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ বাপ্পা মজুমদার এবং তানিয়া হোসাইন প্রেম করছেন, এমন গুঞ্জন কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল। এবার সেটা সবার প্রকাশ্যে আনলেন বাগদানের মধ্যে দিয়ে। জানা গেছে, ১৬ মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাকে। বাগদান তো হলো। বিয়েটা হচ্ছে কবে? উত্তরে তানিয়া হোসাইন বলেন, এখনো কিছু ঠিক করা হয়নি। দুই পরিবার মিলে কয়েক দিনের মধ্যে বিয়ের অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করবেন। উল্লেখ্য, চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তারা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen + twenty =