বিচ্ছেদের পর রহস্যময় মিথিলাকে পাওয়া গেল বিমানের মধ্যে!

0
2042

বিনোদন ডেক্সঃ গল্পের প্রয়োজনে দেশের নানা প্রান্তে শুটিং করতে হয় নির্মাতা ও অভিনয়শিল্পীদের। ইতোমধ্যেই পাঠক আপনারা দেখেছেন দেশ ও দেশের বাইরের মনোরম জায়গাগুলোতে নাটক কিংবা চলচ্চিত্রের শুটিং হতে। কিন্তু আপনারা খুব বেশি সংখ্যক বাংলাদেশি নাটক কিংবা চলচ্চিত্রের শুটিং বিমানের মধ্যে হতে দেখেননি।

কিন্তু নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে এবারের ঈদুল আযহার জন্য একটি নাটকে দেখা যাবে বিমানের মধ্যে শুটিং। নাটকটির নাম ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেইজ’। নাটকটিতে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় অভিনয় শিল্পী অপূর্ব, মিথিলা ও মেহজাবিন। গতকাল বাংলাদেশ আন্তর্জাতিক বিমানবন্দরের একটি বিমানে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এতে অপূূর্বকে একজন পাইলটের চরিত্রে দেখা যাবে।

অন্যদিকে, বাস্তবজীবনে সম্প্রতি তাহসানের সঙ্গে বিচ্ছেদের রহস্যময় গল্পের নায়িকা মিথিলাকে দেখতে পাওয়া গেল ফেসবুকে। কারণ নাটকের বেশ কিছু ছবি নির্মাতা ফেসবুকে পোস্ট করেছেন। তাহসান ও মিথিলার বিচ্ছেদের ঘটনা যেদিন থেকে শুরু, সেদিন থেকেই মিথিলা ছিলেন ধরা ছোঁয়ার বাইরে। একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি। আসছে ঈদে এই নাটকটি প্রচার হবে এনটিভিতে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 − 5 =