রাজনীতির খল নায়িকা খালেদা : ইনু

0
1576

ঢাকা অফিসঃ বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘দুনিয়ার সব খুনিদের প্রাতিষ্ঠানিক আস্তানা হচ্ছে বিএনপি। খুনি ও লুটেরাদের সিন্ডিকেটের আস্তানা এই বিএনপি হচ্ছে জঙ্গি উৎপাদনের কারখানা। বিএনপি রাজনীতির বিষফোঁড়া।’ শনিবার দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও নবীন বরণ উপলক্ষে অভিভাবক সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, ৭৫’র পরে জেনারেল জিয়া রাজনীতির খলনায়ক আর এখন তার স্ত্রী বেগম খালেদা জিয়া হচ্ছে খলনায়িকা। পিঠে দুর্নীতির ছাপ আর হাতে রক্তের দাগ নিয়ে বড় গলায় কথা বলা উচিত নয়।

তিনি বলেন, মাফ চাইব আমরা না, মাফ যদি চাইতে হয় তবে চুরি, মানুষ খুন করা আর চক্রান্তের জন্য খালেদা জিয়া মাফ চাইবে। এছাড়াও অস্বাভাবিক ভূতের সরকারের প্রস্তাব দেওয়ার জন্যও তাকে জাতীর কাছে মাফ চাইতে হবে।

জাসদ সভাপতি বলেন, মুসলিমলীগ যেমন ইসলামের দল ছিল না তেমনই বিএনপিও গণতন্ত্রের দল নয়। বাংলাদেশে এই বিএনপি এবং বেগম খালেদা জিয়া যতদিন সক্রিয় থাকবে ততদিন বাংলাদেশে চক্রান্তের রাজনীতিও সক্রিয় থাকবে।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী ভোট হবে, আর যারা সংবিধানের ভেতরে থাকে তাদের কবর হয় না। যারা বাইরে থাকবে তাদের কবর হবে।

ভেড়ামারা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামসুল বারী’র সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 + fourteen =