শপথ নেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই বহিস্কার হলেন সুলতান মনসুর

0
994
সুলতান মনসুর-rtvonline

ঢাকা অফিসঃ
দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গণফোরাম থেকে সুলতান মোহাম্মদ মনসুরকে বহিস্কার করা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন, দলটির সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। বৃহস্পতিবার বিকালে গণফোরামের সিনিয়র নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।
গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মণ্টু সংবাদ সম্মেলনে জানান, দলীয় শৃংখলা বিরোধী ও জাতীয় ঐক্যফ্রন্টের আদর্শবিরোধী কাজ করায় সুলতান মনসুরকে গণফোরাম থেকে বহিষ্কার করা হল। সেই সঙ্গে তার দলীয় প্রাথমিক সদস্যপদও বাতিল করা হল।

এর আগে দলীয় সিদ্ধান্ত অমান্য করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে বিজয়ী মোহাম্মদ মনসুর আহমদ সংসদ সদস্য হিসেবে আজ বৃহস্পতিবার (৭ মার্চ) শপথ নেন।

বৃহস্পতিবার বেলা ১১টার পর তাকে শপথ পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। জাতীয় সংসদে স্পিকারের কার্যালয়ে এ শপথ পাঠ অনুষ্ঠিত হয়। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসন থেকে গণফোরামের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে জয়ী হন সুলতান মোহাম্মদ মনসুর। ১৯৯৬ সালে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে জয় পেয়েছিলেন, সংসদ সদস্য ছিলেন ২০০১ সাল পর্যন্ত। শপথ নেওয়ার বিষয়ে সুলতান মনসুরের ভাষ্য, যারা ভোট দিয়ে তাকে বিজয়ী করেছে, তাদের মতামতের গুরুত্ব দিতেই তিনি সংসদে যাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fourteen − three =