শেখ হাসিনার পক্ষে নির্বাচনী প্রচারে নামতে চিকিৎসকদের প্রতি স্বাস্থ্যমন্ত্রী নাসিমের আহ্বান

0
1415

ঢাকা অফিস:
চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনে চিকিৎসকেরা যেন নিজ নিজ গ্রামে গিয়ে শেখ হাসিনার পক্ষে প্রচারণায় অংশ নেন। প্রয়োজনে চিকিৎসকেরা যেন কর্মস্থল থেকে ছুটি নিয়ে যান।
আজ রোববার আওয়ামী লীগপন্থী চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) ইফতার অনুষ্ঠান ও আলোচনায় সভায় স্বাস্থ্যমন্ত্রী এ আহ্বান জানান। রাজধানীর অফিসার্স ক্লাবে স্বাচিপ এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে চার হাজারের বেশি চিকিৎসক অংশ নেন বলে স্বাচিপ জানিয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, সুইজারল্যান্ডের জেনেভায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সদ্যসমাপ্ত বিশ্ব স্বাস্থ্য সম্মেলনে বাংলাদেশের স্বাস্থ্য পরিস্থিতির প্রশংসা করেছেন বিভিন্ন দেশের প্রতিনিধিরা। তিনি বলেন, দেশের স্বাস্থ্য খাতের এ উন্নতি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের ফলে। এই অগ্রগতি ধরে রাখতে হলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আসতে হবে। আগামী অক্টোবর থেকে নির্বাচনের কাজ শুরু হয়ে যাবে।

বিশ্ব স্বাস্থ্য সম্মেলন শেষে রোববার সকালে স্বাস্থ্যমন্ত্রী ঢাকায় ফিরেছেন।

সাংসদ হাবিব এ মিল্লাত বলেন, পেশাজীবীদের মধ্যে চিকিৎসকদেরই আগামী নির্বাচনে নেতৃত্ব দিতে হবে। এই নির্বাচনে ১০ থেকে ১২ জন চিকিৎসক নেতার প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনা রয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক ইকবাল আর্সলান। এতে অন্যান্যের মধ্যে সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক, স্বাচিপের সহাসচিব অধ্যাপক এম এ আজিজ বক্তব্য দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 + twenty =