শোক র‌্যালিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১১

0
2088

কুরিগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলা প্রশাসন আয়োজিত শোক র‌্যালিতে ছাত্রলীগের দুইগ্রুপের সংঘর্ষে ১১জন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ টিয়ার শেল নিক্ষেপ ও লাঠি চার্জ করে। আহতদের মধ্যে ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উভয় গ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ।
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক প্রিতম সরকার জানান, উপজেলা সম্মেলন বাতিল করে জেলা কর্তৃক পকেট কমিটি গঠন করা নিয়ে ছাত্রলীগের মধ্যে অসন্তোষ চলে আসছিল। আজ সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র‌্যালিতে বর্তমান কমিটির কতিপয় সদস্য রামদা, ক্ষুর, চাপাতিসহ তাদের উপর অতর্কিত হামলা করে। এতে তাদের পক্ষের মনিরুল ইসলাম, কৌনিক পান্ডে, নাজমুল, রাজু ও জয় আহত হয়। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।
উলিপুর থানার অফিসার ইনচার্জ এস কে আব্দুল্লাহ্ আল সাইদ জানান, পূর্ব বিরোধের জের ধরে শোক মিছিলে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে টিয়ারশেল নিক্ষেপ ও লাঠি চার্জ করা হয়। শান্তি বজায় রাখতে ১ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve − six =