হাতকড়া পরা অবস্থায় ইয়াবা সেবন!

0
1294

ক্রাইম ডেস্কঃ
বরিশালে পুলিশের হাতকড়া পরা অবস্থায় মাউদুত করিম নামে এক ব্যক্তির ইয়াবা সেবনের ছবিটি এখন ফেসবুকে ভাইরাল। ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টা খানেকের মধ্যেই তা ভাইরাল হয়। আর এ ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় তোলপাড়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বেলাতলা খেয়াঘাট এলাকা থেকে আট পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করা হয়। তাকে হাতকড়া পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয় নেওয়া হয়। মাউদুত করিমের বাড়ি চরমোনাই ইউনিয়নের পশুরকাঠি গ্রামে। মাউদুতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

এদিকে, হাতকড়া পরা অবস্থায় ইয়াবা সেবনের ছবিটি ফেসবুকে কে পোস্ট করেছে সে ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন নগর পুলিশের এই মুখপাত্র।

তবে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে আসা হলে পুলিশ সদস্যরা বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী হয়ে মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য দেখতে চান তারা। মাউদুত করিম তাদের অনুরোধে ইয়াবা সেবন করে দেখান। এ সময় সেখানে উপস্থিত কেউ একজন মুঠোফোনে ছবিটি ধারণ করে ফেসবুকে পোস্ট করে থাকতে পারেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty + eleven =